কুমিল্লার মুরাদনগরে নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধকারীদের মাঝে পুরস্কার বিতরণ

আরিফ গাজী :

কুমিল্লার মুরাদনগরে জরিমানা বিহীন নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধকারী গ্রাহকদেরকে পুরস্কৃত করেছে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ কতৃপক্ষ। সোমবার দুপুরে উপজেলার কোম্পানীগঞ্জ জোনাল অফিস, বাঙ্গরা জোনাল অফিস ও মুরাদনগর উপজেলা সাব-জোনাল অফিস থেকে এই পুরস্কার বিতরণ করা হয়।

জানা যায়, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আওতাধীন মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ জোনাল অফিস, বাঙ্গরা জোনাল অফিস ও মুরাদনগর উপজেলা সাব-জোনাল অফিসের সকল গ্রাহকদের মধ্যে থেকে জরিমানা বিহীন নিয়মিত বিদ্যুৎ বিল প্রদানকারী গ্রাহকদের থেকে শিল্প, বাণিজ্যিক, আবাসিক, সেচ ও দাতব্য এই ৫টি ক্যাটাগরিতে লটারীর মাধ্যমে উপজেলার বিভিন্ন এলাকার মোট ৩৬জন গ্রাহকের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

লটারীতে বিজয়ী গ্রাহকদের মাঝে পুরস্কার হিসেবে সিলিং ফ্যান, রাইস কুকার ও আয়রন প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার এ,কে,এম আজাদ, এজিএম (কম) ইমতিয়াজ জাহিদ। বাঙ্গরা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মুহাম্মদ রেজাউল করিম, এজিএম (কম) ইকতিয়াক ইবনে আহসান, মুরাদনগর সাব জোনাল অফিসের এজিএম ফরিদ উদ্দিন।

কোম্পানীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম একেএম আজাদ বলেন আমাদের পল্লী বিদ্যুৎ সমিতিÑ১এর ৩৩তম বার্ষিক সাধারন সভায় কোম্পানীগঞ্জ জোনাল অফিসের নিয়মিত বিল পরিশোধকারী ১২জন গ্রাহক লটারীর মাধ্যমে নির্বাচিত হয়। তাদের হাতে আমরা পুরস্কার তুলে দেই।

বাঙ্গরা জোনাল অফিসের ডিজিএম মুহাম্মদ রেজাউল করিম বলেন গ্রাহকদেরকে নিয়মিত বিদ্যুৎ বিল প্রদান করা জন্য উৎসাহ দিতে কতৃপক্ষ প্রতি বছর এই পুরস্কার দিয়ে থাকে।

মুরাদনগর সাব জোনাল অফিসের এজিএম ফরিদ উদ্দিন বলেন কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সাধারন সভা উপলক্ষে পাঁচটি ক্যাটাগরিতে নিয়মিত বিল পরিশোধকারীদের প্রথম, ২য় ও ৩য় পুরস্কার প্রদান করি। এই আয়োজনের মাধ্যমে নিয়মিত বিদ্যুৎ বিল প্রদানে গ্রাহকদের আগ্রহ বৃদ্ধি হবে বলে আশা করছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!